বাংলাদেশ মাদরাসা শিক্ষা বাের্ডের অধীনে ২০১৯ সালের দাখিল ও আলিম পরীক্ষার ফলাফলের ভিত্তিতে মেধা বৃত্তি ও সাধারণ বৃত্তি প্রাপ্তদের তালিকা আজ (০৭ জানুয়ারি, মঙ্গলবার ২০২০) মাদরাসা বাের্ডের ওয়েবসাইটে এ তালিকা প্রকাশ করা হয়।

মাদরাসা শিক্ষা বাের্ডের অধীনে ২০১৯ সালের দাখিল পরীক্ষায় উত্তীর্ণদের মধ্যে ৬০০ শিক্ষার্থীকে মাসিক হারে ৬০০/- টাকা করে মেধা বৃত্তি এবং দাখিল পরীক্ষার ফলের ভিত্তিতে ৭৫০ শিক্ষার্থীকে মাসিক হারে ৩০০/- টাকা করে সাধারণ বৃত্তি প্রদান করা হবে।

অন্যদিকে ২০১৯ সালের আলিম পরীক্ষায় উত্তীর্ণদের মধ্যে ১৫০ শিক্ষার্থীকে মাসিক হারে ৭৫০/- টাকা করে মেধা বৃত্তি এবং অলিম পরীক্ষার ফলের ভিত্তিতে ৬০০ শিক্ষার্থীকে মাসিক হারে ৩৫০/- টাকা করে সাধারণ বৃত্তি প্রদান করা হবে।



২০১৯ সালের  দাখিল ও আলিম পরীক্ষায় বৃত্তি প্রাপ্তদের তালিকা দেখতে এখানে ক্লিক করুন

----> উপরিউক্ত লিংক ক্লিক করলে ২০১৯ সালের দাখিল ও আলিম পরীক্ষায় বৃত্তি প্রাপ্তদের তালিকা প্রকাশ সম্বলিত একটি PDF (size: 2.60 mb) ওপেন হবে। সেটা যেহেতু ৫৭ পেইজের, তাই লোড হতে একটু সময় নিবে।

----> সহজে শিক্ষার্থীদের তালিকা খুজে পেতে কপিউটার থেকে Control+F চাপুন। তারপর শিক্ষার্থী বা মাদরাসা বা বিভাগের নাম লিখে Enter প্রেস করুন। তাহলে সাত্থে সাথে কাঙ্ক্ষিত তথ্য চলে আসবে।



Post a Comment

Previous Post Next Post